জ্বীন এর বাদশাহ মামলায় জগন্নাথপুরে খেলাফত মজলিস নেতা এনাম জেল হাজতে 

মোঃ হুমায়ুন কবীর ফরীদি,  জগন্নাথপুর ( সুনামগঞ্জ)  প্রতিনিধিঃ 
সুনামগঞ্জের জগন্নাথপুরে জিনের বাদশা মামলার ঘটনায় খেলাফত মজলিস নেতা হাফিজ এনামুল হাসানকে (৪৫) গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে  থানা পুলিশ।
থানা সুত্রে জানাযায়,গোপন সংবাদের ভিত্তিতে ১০ই মে শুক্রবার দিবাগত  রাতে সুনামগঞ্জের সহকারি পুলিশ সুপার (সার্কেল) মাহমুদুল হাসান চৌধুরী, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ  ইখতিয়ার উদ্দিন চৌধুরী ও থানার এসআই হাবিবুর রহমান পিপিএম এর নেতৃত্বে পুলিশ দল জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন এর  গোয়ালগাঁও গ্রাম অভিযান পরিচালনা করে এই গ্রাম নিবাসী  মৃত আরজু মিয়ার ছেলে খেলাফত মজলিস নেতা জ্বীনের বাদশা মামলার আসামী  হাফিজ এনামুল হাসানকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করেন।
গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই হাবিবুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত আসামী এনামুল হাসানকে ১১ই মে শনিবার সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে ।
উল্লেখ্য, জ্বীনের মাধ্যমে ১৫০০ কোটি টাকা পাওয়ার লোভে সাড়ে ৩ কোটি টাকা খুইয়ে অবশেষে জগন্নাথপুর থানায় ক্ষতিগ্রস্ত জগন্নাথপুর  উপজেলার মকরমপুর গ্রামের বাসিন্দা জমিয়ত নেতা  মাওলানা ইমরান আহমদ বাদী হয়ে ৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।
মামলার প্রধান আসামী কথিত জিনের বাদশা কামরুল ইসলাম সহ ৩ আসামীকে গ্রেফতার করা হয়। যদিও এ মামলার আসামী হাফিজ এনামুল হাসান নন। অবশেষে থানায় গ্রেফতারকৃত আসামীদের দেয়া তথ্যের ভিত্তিতে হাফিজ এনামুল হাসানকে গ্রেফতার করা হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাবিবুর রহমান পিপিএম জানান।
মামলার বাদী জমিয়ত নেতা মাওলানা ইমরান আহমদ বলেন, হাফিজ এনামুল হাসান হচ্ছেন জিনের বাদশা চক্রের মুল হোতা। তাকে যেন ছাড় দেয়া না হয়। তবে হাফিজ এনামুল হাসান এসবের সাথে জড়িত নন এবং ষড়যন্ত্রের শিকার বলে এনামুল হাসানের পরিবারের লোকজন দাবি করেছেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment